বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা সদরে চন্দনা নদীর উপর ব্রিজ নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

॥রাকিবুল ইসলাম॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল ২৭শে অক্টোবর বিকালে প্রধান অতিথি হিসেবে কালুখালী কলেজ সংলগ্ন সোনাপুর মোড় রাস্তায় চন্দনী নদীর উপর ৪০মিটার দৈর্ঘ্যরে ব্রিজের নির্মাণ কাজ উদ্বোধন করেন।
এ সময় এলজিইডি’র ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুস ছালাম মন্ডল, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) সাদিয়া ইসলাম লুনা, কালুখালী থানার ওসি এস.এম আবু ফরহাদ, উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়ার্দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোন্দকার আনিসুল হক বাবু, সাধারণ সম্পাদক শাহ্ আজিজ, ঠিকাদারী প্রতিষ্ঠান রাফিয়া-কামারজানি(জেভি)’র প্রতিনিধি ইমতিয়াজ হাসান রুবেল ও সঞ্জিব সাহাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
ব্রিজ নির্মাণ কাজ উদ্বোধনকালে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, এই উপজেলার মানুষকে বিনোদনের জন্য আর বাইরে যেতে হবে না। ব্রিজটি নির্মিত হলে তারা অবসর সময়ে বিনোদনের জন্য সময় কাটাতে পারবে। ঢাকার হাতিরঝিলে মানুষ যেমন বিনোদন ও সময় কাটাতে যায় ঠিক তেমনি দৃষ্টিনন্দনভাবে এই ব্রিজটির ডিজাইন করায় আশপাশের বিভিন্ন জায়গা থেকে মানুষ এখানে আসবে সময় কাটাতে।
তিনি এলাকার মানুষকেও আধুনিক ডিজাইনের বাড়ী বানাতে বলেন, যাতে ব্রিজটির সাথে এই এলাকাটাও আধুনিক মনে হবে। ব্রিজটি হবে বর্তমান সরকারের চলমান উন্নয়নের একটি দৃশ্যমান উন্নয়ন।
তিনি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় সরকার গঠনের সুযোগ দেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, উপজেলা ও ইউনিয়ন সড়কে দীর্ঘ সেতু নির্মাণ(এলবিসি) প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কালুখালী কলেজ সংলগ্ন চন্দনা নদীর উপরে ৭.১৯ কোটি টাকা ব্যয়ে ৪০মিটার দৈর্ঘ্যরে এআরসিএইচ ব্রিজটি নির্মিত হতে যাচ্ছে। ঠিকাদারী প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামী বছরের জুন মাস নাগাদ নির্মাণ কাজ শেষ হওয়ার পর ব্রিজটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!