শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গাঁজা-ইয়াবা-হেরোইনসহ দুই বিক্রেতা গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর থানার পুলিশ গত ৩রা ফেব্রুয়ারী পৃথক ২টি অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামের আহম্মদ মোল্লার ছেলে শফিকুল ইসলাম (৩৩) এবং নূরপুর গ্রামের আরোগ আলী সরদারের ছেলে রুবেল সরদার (২৯)।
গ্রেফতারকৃতদের মধ্যে শফিকুল ইসলামকে সন্ধ্যায় সদর থানার এসআই বদিয়ার রহমান আগমাড়ই গ্রাম থেকে ৫ পিস ইয়াবা ও ২ পুরিয়া হেরোইনসহ এবং রুবেল সরদারকে বিকেল ৫টার দিকে এসআই এনছের আলী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দেড়শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৪ঠা ফেব্রুয়ারী তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!