শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জাতীয় পার্টির মহাসমাবেশ অনুষ্ঠিত॥জাতীয় ঐক্যফ্রন্টের ৭দফা দাবী মেনে নেয়া সম্ভব নয় ঃ এরশাদ

  • আপডেট সময় রবিবার, ২১ অক্টোবর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সংবিধান অনুযায়ী জাতীয় ঐক্যফ্রন্টের ৭দফা দাবী মেনে নেওয়া সম্ভব নয়। বর্তমান সংসদে প্রতিনিধিত্বকারী দল নিয়েই নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে।
গতকাল ২০শে অক্টোবর দুপুরে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘আমরাও অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই। আমরা জোটগতভাবে ৩০০ আসনে প্রার্থী দিতে প্রস্তুত। পরিবেশ-পরিস্থিতির কারণে নির্বাচন নিয়ে নতুন মেরুকরণও হতে পারে।’
জাতীয় পার্টির নেতা-কর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে এরশাদ বলেন, আমরা শিগগিরই নির্বাচনী যাত্রা শুররু করতে পার্লামেন্টারী বোর্ড গঠন করবো। যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে। পোস্টার ও ব্যানার দেখে কাউকে মনোনয়ন দেয়া হবে না। দেশের জনগণ পরিবর্তন চায়। শিক্ষা ব্যবস্থার পরিবর্তন চায়, সড়কের নিরাপত্তা চায় এবং সন্ত্রাস দমনে কঠিন পদক্ষেপ চায়।
মহাসমাবেশে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টি সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। জাতীয় পার্টি স্বাধীনতার ফসল জনগণের কাছে পৌঁছে দিতে কাজ করছে।
জাতীয় পার্টির শাসনামলে দেশের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরও বলেন, বেকারদের কর্মসংস্থান করতে হবে। জনগণের জানমালের নিরাপত্তা দিতে হবে। তাই জনগণের কল্যাণের জন্য আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় আসতে হবে। জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।
মহাসমাবেশে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান মাওলানা এম.এ মান্নান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সালমা ইসলাম এমপি, এস.এম ফয়সল চিশতী, ফখরুল ইমাম এমপি, ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আবু সুফিয়ান কাদেরী ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!