শনিবার, ১১ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে মাছের ট্রাক থেকে ৭০৬ বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৪ই অক্টোবর ভোর সাড়ে ৫টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলাধীন কামারখালী টোলপ্লাজা থেকে ৭০৬ বোতল ফেনসিডিলসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হলো ঃ যশোর জেলার মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামের লুৎফর রহমানের পুত্র বিল্লাল হোসেন(৩৯) এবং একই উপজেলার জলকারইতা গ্রামের সোবহান হোসেনের ছেলে সোহরাব হোসেন (২১)। তারা মাছ ভর্তি একটি ট্রাকে ফেনসিডিলগুলো পাচার করছিল। এ সময় ট্রাকটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধুখালী থানায় হস্তান্তরপূর্বক র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ যশোর ও সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে রাজধানীতে সংগ্রহ করতো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কামারখালী টোলপ্লাজায় চেকপোস্ট বসিয়ে ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!