সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা আহমেদ, পাংশা থানার এসআই মোশররফ হোসেন, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, কসবামাজাইল ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, সরিষা ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় সরিষা ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস তার ইউনিয়নে সাম্প্রতিক সময়ের অপরাধ প্রবণার তথ্য ও জড়িতদের নাম উল্লেখ করে গ্রেপ্তারের দাবী জানান।
কসবামাজাইল ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান তার ইউনিয়নে সাম্প্রতিক সময়ের দাঙ্গা গোলযোগের পক্ষপাত না করে সুষ্ঠু তদন্তের দাবী করেন।
সভায় পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন, বর্তমানে পাংশার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক। তবে সরিষা ও কসবামাজাইল ইউপিতে গোলোযোগের যাতে পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে পুলিশ প্রশাসনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল বলেন, মৌরাট ইউপির মহিষভাঙ্গা গ্রামের জমারত আলী মোল্লার ছেলে আব্দুল্লাহ আল মামুন জঙ্গি সম্পৃক্ততার সন্দেহে র‌্যাব-৬ এর হাতে আটক হয়ে বর্তমানে চুয়াডাঙ্গা জেল-হাজতে আটক আছে। মাছপাড়া ইউপিতে মাদক বিরোধী একাধীক সভা হয়েছে। কোনো কোনো ইউনিয়নে এখনও বাল্য বিয়ের প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। তিনি জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রত্যেক ইউনিয়নে সভা করার জন্য ইউপি চেয়ারম্যানদের প্রতি আহবান জানান।
সভায় বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিয়াউল হোসেনসহ আইন-শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। একই সাথে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!