সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় প্রাথমিক শিক্ষামেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে প্রাথমিক শিক্ষামেলা, আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সকালে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা আহমেদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইমদাদুর রহমান তালুকদার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ বছির উদ্দিন।
জানাযায়, প্রাথমিক শিক্ষামেলায় উপজেলার ৮টি ক্লাস্টার পৃথক স্টল দেন। স্টলে প্রাথমিক শিক্ষার নানা উপকরণ, শিক্ষা সংশ্লিষ্ট নানা তথ্য চিত্র এবং আকর্ষনীয় নানা ধরণের ছবি প্রদর্শন করা হয়। বিকেলে সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয়। সমাপনী অনুষ্ঠানে পাংশা সদর ক্লাস্টারকে প্রথম স্থান, কসবামাজাইল ক্লাস্টারকে দ্বিতীয় স্থান এবং সরিষা ও মৌরাট ক্লাস্টারকে যৌথ ভাবে তৃতীয় স্থান ঘোষণা করে পুরস্কৃত করা হয়। এছাড়া অংশ নেওয়া অন্যান্য ক্লাস্টারের শিক্ষকদেরকে সান্তনা পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!