মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ব্রাক্ষ্মণকান্দা থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী ও তার ২ সহযোগী র‌্যাব কর্তৃক গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের কোতয়ালী থানাধীন ব্রাক্ষ্মণকান্দা গ্রাম থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ এক শীর্ষ সন্ত্রাসী ও তার ২ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ২৯শে সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃতেত্ব র‌্যাবের একটি দল ব্রাক্ষ্মণকান্দা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ঃ ফরিদপুরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী ব্রাক্ষ্মণকান্দা গ্রামের মৃত মনসুর মোল্লার ছেলে আরাফাত হোসেন জুয়েল ওরফে ভাগনা জুয়েল(৩৮) এবং তার সহযোগী লক্ষ্মীপুর গ্রামের ফারুক শেখের মেয়ে ফারজানা আক্তার(২৮) ও গোয়ালচামটের মঙ্গল শেখের ছেলে আরিফুল ইসলাম ওরফে আজিম শেখ(৩৫)। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগাজিন, ৯ রাউন্ড তাজা গুলি, ১টি চাপাতি, ২টি ধারালো চাকু, ১১৫ পিস ইয়াবা ও ১টি পাসপোর্ট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও ইয়াবাসহ তাদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর পূর্বক অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আরাফাত হোসেন জুয়েল ওরফে ভাগনা জুয়েল তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। দীর্ঘ দিন যাবৎ সে ফরিদপুর শহর এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। ১বছর আগে সে ঢাকার সাভার থানাধীন হেমায়েতপুর এলাকা থেকে রাজধানী ঢাকার অন্যতম ত্রাস ফাঁসির দন্ড প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী নোমান ইবনে বাশার ওরফে টিভিএস বাব (৩৯)’র সাথে অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়। প্রায় ৫ মাস আগে জামিনে বের হয়ে আসার পর আবারও ফরিদপুরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে। তার বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী ও ঢাকার সাভার থানায় হত্যা ও অস্ত্র মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে। জুয়েলের সহযোগী ফারজানা আক্তারের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী ও ঢাকার সাভার থানায় মোট ৪টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!