সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভ্রাম্যমান আদালতে হার্ডওয়্যার দোকানীর ১০হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ বালিয়াকান্দি উপজেলা বাজারে এক হার্ডওয়্যার দোকান থেকে গতকাল সোমবার সন্ধ্যায় ৫০ লিটার ডিনেচার্ড স্প্রিট উদ্ধার করে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে উপজেলা নির্বাহী কর্মর্কর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমান আদালত দোকানী নুরুল আমিনকে ১০ হাজার টাকা জরিমানা করে। সে উপজেলার জাবরকোল গ্রামের হাজী আমির হোসেনের ছেলে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আমিরুজ্জামান জানান, গতকাল সোমবার সন্ধ্যার দিকে বালিয়াকান্দি বাজারের তালপট্রির নুরুল আমিন হার্ডওয়্যার এর দোকানে অভিযান চালানো হয়। এ সময় ওই দোকান থেকে অবৈধভাবে সংরক্ষণ করা অবস্থায় ৫০লিটার ডিনেচার্ড স্প্রিট জব্দ করা হয়। একই সাথে তাকে আটক করা হয়। পরে বিষয়টি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দারের সামনে হাজির করা হলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই ব্যবসায়ীকে নগদ ১০হাজার টাকা জরিমানা করেন। একই সাথে ৫০লিটার স্প্রিট প্রকাশ্যে সবার সামনে বিনষ্ট করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!