রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে ১০ নম্বর ওয়ার্ডে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মজনু নির্বাচিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে ১০নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু।
কালুখালী উপজেলার মৃগী, মদাপুর ও মাজবাড়ী ইউনিয়ন নিয়ে গঠিত ১০নং ওয়ার্ডের সদস্য পদে জেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ মিজানুর রহমান মজনুসহ ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। অপর প্রার্থী মৃগী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বদর উদ্দিন সরদার গত ১১ই ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় গতকাল ১২ই ডিসেম্বর রিটার্নিং অফিসার আনুষ্ঠানিকভাবে মোঃ মিজানুর রহমান মজনুকে বিজয়ী ঘোষণা করেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত মোঃ মিজানুর রহমান মজনু ১৯৯০ সালে মদাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। এরপর ২০০০ সালে মদাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং ২০০৩ সালে বৃহত্তর পাংশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন। ২০১৫ সালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ার পর অদ্যাবধি এই পদে দায়িত্ব পালন করছেন।
মদাপুর ইউনিয়নের শিবানন্দপুর গ্রামের মোঃ ইউসুফ হোসেন শেখের ছেলে মোঃ মিজানুর রহমান মজনু তার দীর্ঘ ২৬বছরের রাজনৈতিক জীবনে সুখে-দুঃখে সবসময় আওয়ামী লীগের পাশে ছিলেন। দলের প্রয়োজনে তাকে যখন যে দায়িত্ব দেওয়া হয়েছে তা নিষ্ঠার সাথে পালন করেছেন। বিগত ইউপি নির্বাচনে তিনি মদাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী হতে চেয়েছিলেন। জনপ্রিয়তা থাকা সত্ত্বেও দলীয় মনোনয়ন না পাওয়ায় প্রতিদ্বন্দ্বিতা না করে দলীয় প্রার্থীর পক্ষে নিরলসভাবে কাজ করে তাকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে প্রশংসিত হন। তার এই ত্যাগে সন্তুষ্ট হয়ে জেলা পরিষদের নির্বাচনে ১০নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে তাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। তিনি ছিলেন জেলা আওয়ামী লীগের মনোনীত সর্বকনিষ্ঠ প্রার্থী।
মোঃ মিজানুর রহমান মজনু জনপ্রতিনিধিসহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, যতদিন বেঁচে থাকি ততদিন জনগণের সঙ্গে, আওয়ামী লীগের সঙ্গে থাকব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী, সমৃদ্ধশালী ও উন্নত ডিজিটাল বাংলাদেশ গড়তে ভূমিকা রাখব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!