সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুমের উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ ৪কোটি ২৫লক্ষ ৮০হাজার ৩৯৪টাকা ব্যয়ে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল ১২ই ডিসেম্বর দুপুরে রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ফলক উম্মোচনের মাধ্যমে ভবনটির উদ্বোধন করেন।
এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জনগণ যাতে সকল প্রকার সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য সরকার প্রতিটি উপজেলায় কমপ্লেক্স ভবন করার উদ্যোগ গ্রহণ করেছে। এখান থেকে সাধারণ মানুষ এখন সকল প্রকার সেবা পাবে।
তিনি বলেন, খুব শ্রীঘই গোয়ালন্দ মোড় থেকে কুষ্টিয়া পর্যন্ত ফোর লেন সড়ক করা হবে। দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতুর জন্যও সংসদে প্রধানমন্ত্রীকে বলেছি। এই পদ্মা সেতু হলে ঢাকার চাপ অনেক কমে যাবে। সরকার ইউনিয়ন পরিষদের সদস্য ও চেয়ারম্যানদের বেতন ভাতা বাড়ানোর উদ্যোগও নিয়েছে বলে জানান তিনি।
জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট এম.এ খালেক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খান এ শামীম ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী বক্তব্য রাখেন।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হাসান বক্তব্য রাখেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা সৈয়দ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার আলী, উপজেলা প্রকৌশলী স্বপন কুমার গুহ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট এম.এ খালেক বলেন, বাংলাদেশের মানুষ এখন অনেক ভাল আছে। আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পন্ন।
তিনি বলেন, ভারত থেকে আমরা বিদ্যুৎ আনার উদ্যোগ নিয়েছি কিন্তু সেই ভারতের অনেক স্থানেই বিদ্যুৎ নেই। স্যানিটেশনের অবস্থা খুবই খারাপ। মহিলাদের স্যানেটিশনের জন্য রাত পর্যন্ত অপেক্ষা করতে হয়।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জিনাত আরা বলেন, উন্নয়ন দৃশ্যমান হতে হয়। সেটা হয়েছে। এখন সেবার মানও যেন উন্নত হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সবদিক দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে মনে করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!