শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রামকান্তপুরের ৪বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর মধ্যপাড়ায় স্কুল ও কলেজ পড়–য়া দুই বোনকে উত্যক্তের ঘটনায় ৪বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। বখাটেদের অত্যাচারে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।
অভিযোগ সুত্রে প্রকাশ, রামকান্তপুর মধ্যপাড়ার এক পরিবারের দুই কন্যা স্কুল ও কলেজে লেখাপড়া করে। দীর্ঘদিন ধরে একই এলাকার সবুজ(২৫), বজলু(৩০) স্কুল-কলেজে যাওয়া-আসার পথে তাদেরকে কু-প্রস্তাব দেয়াসহ নানাভাবে উত্যক্ত করে আসছে। ওই দুই বোনের মা বিষয়টি সবুজ ও বজলুর অভিভাবকদের জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি। গত ২৭শে জানুয়ারী রাত ১১টার দিকে সবুজ ও বজলুসহ তাদের সহযোগী একই মাজেদ(৩২) ও বাতেন(৩৫) বাড়ীর উপর চড়াও হয়ে দরজা খোলার জন্য ধাক্কাধাক্কি করতে থাকে। দরজা না খুললে তারা তাদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং খারাপ কাজ করাসহ মারপিট করার হুমকি দেয়। একপর্যায়ে তারা চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন এগিয়ে আসায় বখাটেরা চলে যায়। যাওয়ার সময় তারা প্রকাশ করে যায়, রাস্তায় পেলে তাদের উঠিয়ে নিয়ে যাবে।
এ ঘটনায় মা মোমেনা খাতুন গতকাল ২৯শে জানুয়ারী সবুজ, বজলু, মাজেদ ও বাতেনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। তিনি বখাটেদের বিরুদ্ধে জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!