রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে গতকাল রবিবার সকালে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শিক্ষা র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জানাগেছে, সকাল ১১টার দিকে পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে শিক্ষা র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ বছির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিয়াউল হোসেন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইমদাদুর রহমান তালুকদার বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি একেএম শরিফুল হুদা সাগর, সাধারণ সম্পাদক জহুরুল হক, জেলা কমিটির অর্থ সম্পাদক মিজানুর রহমান খান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাবৃন্দ ও প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। র‌্যালীতে ছাত্র-ছাত্রীরা শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব শ্লোগান দেয়।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বছির উদ্দিন জানান, বিদ্যালয়ে শতভাগ ভর্তি নিশ্চিতকরণের লক্ষ্যে গত ২৯শে জানুয়ারী থেকে ৪ঠা ফেব্রুয়ারী জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭ উদযাপন উপলক্ষ্যে বিস্তারিত কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে র‌্যালী, আলোচনা, প্রাথমিক শিক্ষা মেলা, শিক্ষা কর্মশালা ও পুরস্কার বিতরণ। উপজেলার ৮টি ক্লাস্টারের সমন্বয়ে ৩১শে জানুয়ারী উপজেলা পরিষদ চত্বরে প্রাথমিক শিক্ষা মেলা অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!