মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বালিয়াকান্দিতে ৪০০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী স্বপন গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

॥শিহাবুর রহমান॥ বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বেড়াডাঙ্গা কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে গতকাল ৯ই সেপ্টেম্বর সন্ধ্যায় ৪০০পিস ইয়াবাসহ বিক্রেতা শামীম হাসান স্বপন (৩৫)কে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। সে বেড়াডাঙ্গা গ্রামের মহব্বত হোসেনের ছেলে।
রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, গ্রেফতারকৃত শামীম হাসান স্বপন মাদকের একটি বড় চালান নিয়ে বেড়াডাঙ্গা কমিউনিটি ক্লিনিকের সামনে অবস্থান করছিল। গোপন তথ্যে এমন খবর পেয়ে মাদক বিরোধী রেইডিং টিম গঠন করে গতকাল রবিবার সন্ধ্যায় সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশী করে পরিহিত জিন্স প্যান্টের পকেটের ভিতর একটি বেনসন সিগারেটের প্যাকেট থেকে ৪০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১লক্ষ ২০হাজার টাকা।
এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মামলা করা হয়েছে বলেও জানান মাদকের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!