মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নদী বাঁচাও আন্দোলনের মতবিনিময় সভা ও রাজবাড়ী শাখা কমিটি গঠন

  • আপডেট সময় রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলনের আয়োজনে গতকাল ৮ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় সভা ও কমিটি গঠন করা হয়।
সংগঠনের রাজবাড়ী শাখার আহ্বায়ক মোহাম্মদ মোকাররম হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মোঃ আনোয়ার সাদত।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডঃ আনোয়ার হোসেন, বহরপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ খলিলুর রহমান, কালুখালীর মাঝবাড়ী কলেজের উপাধ্যক্ষ বি.এম আলমগীর মিয়া, গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের শিক্ষক মোহাম্মদ আমিরুল ইসলাম ও খায়রুল হাসান প্রমুখ।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ আনোয়ার সাদত বলেন, বাংলাদেশের নদী রক্ষায় রাজনৈতিক দলের নির্বাচনী ইশতেহারে ১৭টি দাবী অন্তর্ভুক্ত করতে হবে। নদী শাসনের নামে যে দুর্নীতি হয় সেটা রোধ করতে হবে। বর্ষা মৌসুমে নদী শাসন না করে গ্রীষ্মের সময় করলে কাজে স্বচ্ছতা থাকে। একদিনে নদী বাঁচাও আন্দোলনের সকল দাবী আদায় সম্ভব নয়। এ জন্য ধৈর্য্যরে সাথে আন্দোলন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
মতবিনিময় সভার শেষে নদী বাঁচাও আন্দোলনের ১৪ সদস্য বিশিষ্ট রাজবাড়ী শাখা কমিটি গঠন করা হয়। কমিটিতে মোহাম্মদ মোকাররম হোসেনকে সভাপতি, মনিরুজ্জামান সোহেলকে সাধারণ সম্পাদক, মোঃ আমিরুল ইসলাম, মোঃ আরিফুর রহমান পিকুল, মোঃ খায়রুল ইসলাম ও মোঃ মোজাম্মেল হোসেনকে সহ-সভাপতি, মোঃ মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক এবং আবু তালেব ফকিরকে যুগ-সাধারণ সম্পাদক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!