মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ৮ই সেপ্টেম্বর উৎসবমূখর পরিবেশে ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
জানাযায়, ২৫টি মাদরাসা ও ৩৮টি মাধ্যমিক বিদ্যালয় মোট ৬৩টি শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়ে জোন পর্যায়ে খেলা শেষে গতকাল শনিবার উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সর্বশেষ গতকাল শনিবার কাচারীপাড়া স্কুল এন্ড কলেজ ও হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয়ের মধ্যকার ফুটবল খেলায় টাইবেকারে কাচারীপাড়া স্কুল এন্ড কলেজকে ১-০ গোলে পরাজিত করে হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। সেই সাথে জেলা পর্যায়ে খেলার সুযোগ সৃষ্টি হয় হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয়ের।
খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিদা আহম্মেদ ও মোস্তফা মাহমুদ(হেনা মুন্সী) বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার। অনুষ্ঠান উপস্থাপনা করেন উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুল আলম ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর সহকারী শিক্ষক ফিরোজ হোসেন।
অনুষ্ঠানে মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদরাসার প্রধান ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!