সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রয়াত ইউসুফ শেখের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান মজনুর পিতা ও মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য প্রয়াত ইউসুফ হোসেন শেখের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় গত ২৭শে জানুয়ারী সকালে তার বাসভবন শিবানন্দপুরে কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্যগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেয়। এরপর বিকেল পর্যন্ত ১০সহস্রাধিক মানুষকে আপ্যায়ন করা হয়।
উল্লেখ্য, গত ১৫ই জানুয়ারী-২০১৭ রাত সোয়া ১০টার দিকে সাবেক ইউপি সদস্য ইউসুফ হোসেন শেখ(৬৩) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ——– রাজিউন)। পরদিন বিকেল সাড়ে ৪টায় নিজ বাড়ীতে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪পুত্র ও ১কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম মোঃ ইউসুফ হোসেন শেখ মদাপুর ইউপির শিবানন্দপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘ ১৩বছর একাধারে মদাপুর ইউপির ২নং ওয়ার্ডের নির্বাচিত সদস্যর দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সূর্যদিয়া দাখিল মাদরাসার সভাপতির দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!