Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০১৬ ৫নম্বর ওয়ার্ডের সদস্য পদে লড়ছেন রাশেদুল হক অমি

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের (রাজবাড়ী পৌরসভা, সদর উপজেলার দাদশী ও পাঁচুরিয়া ইউনিয়ন নিয়ে গঠিত) সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ রাশেদুল হক অমি।
রাজবাড়ী শহরের বিনোদপুর কলেজ রোডের মোঃ আজিজুল হক ও মমতা চৌধুরী দম্পতির ছেলে মোঃ রাশেদুল হক অমি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির প্রতি আকৃষ্ঠ হন। রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করার সময় তিনি ছাত্রলীগের রাজনীতি জড়িত হন। স্কুল জীবন শেষে রাজবাড়ী সরকারী কলেজে অধ্যয়নকালেও ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত থাকেন এবং ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল থেকে ধর্মীয় সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে তিনি ছাত্রলীগের প্যানেল থেকে জিএস পদে নির্বাচন করেন এবং ছাত্রলীগের রাজনীতির ধারাবাহিকতায় রাজবাড়ী জেলা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। এরপর তিনি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে কোন কমিটিতে না থাকলেও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন। রাজবাড়ীর আওয়ামী রাজনীতিতে তার পরিবারের গৌরবোজ্জল ভূমিকা রয়েছে।
মোঃ রাশেদুল হক অমি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত শিক্ষিত এবং মাদক, সন্ত্রাস, ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আত্মনিয়োগ করার জন্যই রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হয়েছি। তিনি জেলা পরিষদের ভোটার জনপ্রতিনিধিদের ভোট ও দোয়া কামনা করে বলেন, নির্বাচিত হলে তাদের সহযোগিতায় তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবেন।