শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০১৬ ৫নম্বর ওয়ার্ডের সদস্য পদে লড়ছেন রাশেদুল হক অমি

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের (রাজবাড়ী পৌরসভা, সদর উপজেলার দাদশী ও পাঁচুরিয়া ইউনিয়ন নিয়ে গঠিত) সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ রাশেদুল হক অমি।
রাজবাড়ী শহরের বিনোদপুর কলেজ রোডের মোঃ আজিজুল হক ও মমতা চৌধুরী দম্পতির ছেলে মোঃ রাশেদুল হক অমি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির প্রতি আকৃষ্ঠ হন। রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করার সময় তিনি ছাত্রলীগের রাজনীতি জড়িত হন। স্কুল জীবন শেষে রাজবাড়ী সরকারী কলেজে অধ্যয়নকালেও ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত থাকেন এবং ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল থেকে ধর্মীয় সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে তিনি ছাত্রলীগের প্যানেল থেকে জিএস পদে নির্বাচন করেন এবং ছাত্রলীগের রাজনীতির ধারাবাহিকতায় রাজবাড়ী জেলা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। এরপর তিনি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে কোন কমিটিতে না থাকলেও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন। রাজবাড়ীর আওয়ামী রাজনীতিতে তার পরিবারের গৌরবোজ্জল ভূমিকা রয়েছে।
মোঃ রাশেদুল হক অমি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত শিক্ষিত এবং মাদক, সন্ত্রাস, ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আত্মনিয়োগ করার জন্যই রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হয়েছি। তিনি জেলা পরিষদের ভোটার জনপ্রতিনিধিদের ভোট ও দোয়া কামনা করে বলেন, নির্বাচিত হলে তাদের সহযোগিতায় তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!