শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাতা ঝাড়– দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ॥ ৮জন হাসপাতালে

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়া ভাটিখালকুলা গ্রামে গত ২৭শে জানুয়ারী বিকেলে পাতা ঝাড়– দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৮জন আহত হয়েছে। তাদেরকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলো ঃ নলিয়া ভাটিখালকুলা গ্রামের মোশারফ হোসেন(৪৫), সালাম শেখ(৫০) ও বিপুল হোসেন(৪০), সালাম শেখের স্ত্রী দুলালী বেগম(৪০), আফতাব আলী শেখ(৭০), আফতাব আলীর স্ত্রী হাজরা বেগম(৫০), পুত্র হাবিব শেখ(৩৫) ও হাবিব শেখের পুত্র সাগর শেখ (২০)।
আহত বিপুল শেখ জানায়, তাদের বাড়ীর পালানে তার স্ত্রী বনানী বেগম গাছের পাতা ঝাড়– দিচ্ছিল। এ সময় পার্শ¦বর্তী হাবিব শেখের স্ত্রী নাসিমা বেগম ঝাড়– দিতে নিষেধ করলে দু’জনের মধ্যে ঝগড়া বাধে। আমি নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে ঝগড়া শুনে এগিয়ে আসলে আমার সাথেও হাবিবের স্ত্রী ঝগড়া করে। পরে হাবিব শেখসহ সাইদের পুত্র ওলি শেখ, এরশাদ, রুবেল ও আফতাব শেখের পুত্র হেলাল শেখ সংঘবদ্ধ হয়ে আমাদের পরিবারের উপর চড়াও হয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!