সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সুলতানপুর ও বসন্তপুরে জাকের পার্টি ছাত্র ফ্রন্টের মিশন সভা

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

॥প্রতিনিধি॥ জাকের পার্টি ছাত্র ফ্রন্টের পৃথক ২টি মিশন সভা গত ২৭শে জানুয়ারী গত শুক্রবার বাদ জুম্মা রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের খাজাবাবা ফরিদপুরী মসজিদ প্রাঙ্গনে ও সন্ধ্যায় বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।
উক্ত মিশন সভায় মিশন প্রধান হিসেবে ছিলেন কে.এম আমিনুল হক আকাশ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সুলতানপুর ইউনিয়ন জাকের পার্টির সভাপতি বদিউজ্জামান মাস্টার। উপস্থিত ছিলেন জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিঃ শফিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম শুভ, সদর উপজেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সভাপতি আক্তারুজ্জামান খান হিমু, গোয়ালন্দ উপজেলা জাকের পার্টি ছাত্রফ্রন্টের সভাপতি আশরাফুল ইসলাম আমজাদ, জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমাছ আহমেদ ও গোয়ালন্দ উপজেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সদস্য শাহিন আহমেদ প্রমুখ।
সুলতানপুরে মিশন সভায় সভাপতিত্ব করেন সুলতানপুর ইউনিয়ন জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সভাপতি মোঃ সাইফুল ইসলাম। সার্বিক দায়িত্ব পালন করেন সুলতানপুর ইউনিয়ন জাকের পার্টি ছাত্র প্রন্টের সাংগঠনিক সম্পাদক মোঃ রিফাত আহমেদ।
মিশন প্রধান তার বক্তব্যে বলেন, আগামী ১৮, ১৯, ২০ ও ২১শে ফেব্রুয়ারী বিশ্ব জাকের মঞ্জিলে মহাপবিত্র বিশ্ব উরশ শরীফ উদযাপন হতে যাচ্ছে। সেই লক্ষে দেশ ও বহিঃ বিশ্ব থেকে সকল ধর্মাবলম্বী লোক আগমন করবেন ও প্রায় ১০০ বর্গ কিঃ মিঃ জায়গা জুড়ে অবস্থান করবেন। তাদের যথাযথভাবে তদারকির জন্য তিনি জাকের পার্টি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অনুরোধ করেন এবং দলমত নির্বিশেষে সর্বস্তরের লোকজনকে বিশ্ব জাকের মঞ্জিলের মহাপবিত্র বিশ্ব উরশ শরীফে শরীক হওয়ার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!