রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার বাগদুলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাগদুলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন গতকাল ২৮শে জানুয়ারী উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।
নির্বাচনে মৌরাট ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বর শওকত আলী মন্ডল ৩৩৮ভোট, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শওকত সরদার ৩১৯ ভোট, মৌরাট ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কেছমত আলী শেখ ৩১৪ ভোট, মৌরাট ইউপির প্রাক্তন মেম্বার রফিকুল ইসলাম বাদশা ২৯৮ ভোট ও রোজিনা বেগম ৩১৩ ভোট পেয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন।
জানাযায়, আজগর আলী মিয়া ও রফিকুল ইসলাম বাদশা উভয়েই ২৯৮ ভোট পান। লটারীতে রফিকুল ইসলাম বাদশা বিজয়ী হন। অপর প্রতিদ্বন্দ্বি প্রাথীদের মধ্যে ইয়াছিন আলী শেখ ২৯৪ ভোট, মাসুদ রানা ২৯১ ভোট, জলিল মুন্সী ২৮৩ ভোট ও রোকেয়া বেগম ২৯১ ভোট পেয়েছেন। আওয়ামী লীগ নেতা শওকত সরদার ও কেছমত আলী শেখের নেতৃত্বে দু’টি প্যানেলে ১০জন প্রার্থী অভিভাবক সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। উভয় প্যানেল থেকে নির্বাচিত হওয়ায় লোকজনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।
নির্বাচনে পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুর রহমান তালুকদার রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!