শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কলিমহর জহুরুন্নেছা স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা চুন্নু’র ইন্তেকাল

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুনের স্বামী এবং কলিমহর জহুরুন্নেছা স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান চুন্নু (৬১) আর নেই। গতকাল ২৮শে জানুয়ারী দুপুর পৌনে ৩টার দিকে তিনি পাংশা শহরের বাসাবাড়ীতে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ——– রাজিউন)।
তার মৃত্যুর খবব পেয়ে এলাকার সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যাক্তিরা মরহুমের মুখখানা শেষবারের মত দেখতে ভীড় জমায় এবং তারা শোক সন্তপ্ত পরিবারকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের কফিনে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয়। মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও কিডনী জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র সন্তান, ৩বোনসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ রবিবার সকাল ৮টায় উদয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে এবং সকাল ১০টায় পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!