বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জামালপুরে গ্যারেজের মধ্যে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাইক্রো চালক গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮

॥শিহাবুর রহমান॥ বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে একটি গ্যারেজের মধ্যে ৭ম শ্রেণীর ছাত্রী (১৫)কে ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ গত ৪ঠা সেপ্টেম্বর মাইক্রোবাস চালক মনিরুল ফকির (২২)কে গ্রেফতার করেছে।
মাইক্রো চালক মনিরুল ফকির ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আশাপুর গ্রামের কাবিল ফকিরের ছেলে। গত ৩রা সেপ্টেম্বর রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে।
জানাযায়, বালিয়াকান্দি উপজেলার ছাবনিপাড়া গ্রামের ওই ছাত্রীকে স্কুলে আশা যাওয়ার পথে উত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিতো মাইক্রো চালক মনিরুল। এক পর্যায়ে মনিরুলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩রা সেপ্টেম্বর বিকেলে মনিরুল তাকে মধুখালী এলাকায় ঘুরতে নিয়ে যায়। ঘুরাঘুরি শেষে রাত সাড়ে ১১টার দিকে সে তাকে জামালপুর বাজারে আমজাদ হোসেনের গ্যারেজের মধ্যে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এদিকে মেয়েকে বাড়ীতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়দের সহযোগিতায় ওই গ্যারেজ থেকে তাকে উদ্ধার করে। পরে সে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়।
এ ঘটনায় গতকাল ৫ই সেপ্টেম্বর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(১) ধারায় মনিরুলকে আসামী করে মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রেজাউল জানান, স্কুল ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষা করাসহ ঘটনার সাথে জড়িত মামলার আসামী মনিরুল ইসলামকে গতকাল ৫ই সেপ্টেম্বর গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!