বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় মরহুম গওহার উদ্দিন মন্ডল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা মাঠে গতকাল ২৭শে জানুয়ারী রাত ৮টায় মরহুম গওহার উদ্দিন মন্ডল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
তিনি বলেন, মরহুম গওহার উদ্দিন মন্ডল পাংশা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। তিনি পাংশা কলেজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। পাংশার শিক্ষা ব্যবস্থা উন্নয়নে তিনি কাজ করেছেন। তিনি একজন সৎজন ও গুণী মানুষ ছিলেন। সর্বপরি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন গুণী ব্যক্তিত্ব ছিলেন তিনি। খেলাধুলার মধ্য দিয়ে গুণী মানুষদের স্মরণ ও শ্রদ্ধা জানানো আমাদের নৈতিক দায়িত্ব।
পাংশায় ক্রীড়া কর্মকান্ড জোরদার করণে পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস এবং উদ্বোধনী খেলায় উপস্থিত অসংখ্য দর্শকদের অভিন্দন জানান তিনি।
টুর্নামেন্টের আহবায়ক ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মরহুম গওহার উদ্দিন মন্ডলের মেয়ে ফরিদপুর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, মরহুম গওহার উদ্দিন মন্ডলের ছেলে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস ও বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক মোহাম্মদ আবদুল ওয়াহাব প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দীপক কুন্ডু। অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!