শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বসন্তপুরের কোলায় ডাকাতিতে জড়িত বিল্লাল গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা গ্রামের হাফেজ মহম্মদ উল্লাহর বাড়ীতে ডাকাতির ঘটনার ৬মাস পর ডাকাত দলের সদস্য বিল্লাল সেখ ওরফে বিড়াল (৪০)কে গত ২৬শে জানুয়ারী রাতে রাজবাড়ী থানার পুলিশ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চাতৈর গ্রাম থেকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত বিল্লাল হোসেন ফরিদপুর জেলার বোয়ালমারী থানার চাতৈর গ্রামের খালেকের ছেলে। গতকাল ২৭শে জানুয়ারী সে ওই ডাকাতির ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, তার নির্দেশে সদর থানার এস.আই খান বিল্লাল হোসেনের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে জেলার বোয়ালমারী উপজেলার চাতৈর গ্রাম থেকে ডাকাত বিল্লাল হোসেনকে ডাকাতির একটি মোবাইল ফোনসহ গ্রেফতার করে।
গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে ডাকাতির ঘটনার বিস্তারিত বর্ণনা করে। জিজ্ঞাসাবাদে সে জানায়, ঘটনার সাথে ডাকাত সদস্য ঈসা, বিল্লাল, আলাল ও রুবেলসহ আরো ১০/১২ জন ছিল। তারা সকলে মিলে হাফেজ মহম্মদ উল্লাহর বাড়ীর পরিবারের সদস্যদেরকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। পরে তারা টাকা ও লুন্ঠিত মালামাল ভাগ করে নেয়।
এস.আই খান বেল্লাল হোসেন জানান, গতকাল ২৭শে জানুয়ারী গ্রেফতারকৃত বিল্লাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। জবানবন্দী প্রদান শেষে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠায়।
উল্লেখ্য, গত বছরের ৬ই জুন রাতে একদল ডাকাত কোলা গ্রামের হাফেজ মহম্মদ উল্লাহর বাড়ীতে ডাকাতি করে। অজ্ঞাত ডাকাতেরা ওই বাড়ী থেকে নগদ ৮০ হাজার টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার লুট করে চলে যায়। এ ঘটনায় হাফেজ মহম্মদ উল্লাহর ছেলে হাবিবুল্লাহ বাদী হয়ে গত ৭জুন রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!