সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে ৪জনের মনোনয়নপত্র প্রত্যাহার

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৪জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল ১১ই ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
প্রত্যাহারকারীরা হলেন ঃ চেয়ারম্যান পদে সিপিবি’র সাবেক সভাপতি আবুল কালাম ও জাতীয় পার্টির সাবেক নেতা ইমামুজ্জামান রিটো চৌধুরী এবং সদস্য পদে ২নং আসনে সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মেছের আলী খান ও ১০নং ওয়ার্ডে মৃগী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার।
চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহারকারী সিপিবি’র সাবেক সভাপতি আবুল কালাম জানান, সিপিবি এই নির্বাচনে অংশগ্রহণ না করার সিন্ধান্ত নেওয়ায় পার্টির কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের ফলে ভোটের মাঠে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ফকীর আব্দুল জব্বার এবং সাবেক ভিপি মোঃ রকিবুল হাসান পিয়াল পরস্পরের মুখোমুখি হচ্ছেন।
উল্লেখ্য, জেলার ৫টি সংরক্ষিত আসনের মধ্যে সংরক্ষিত ৪নং ওয়ার্ডের সদস্য পদে পাংশা উপজেলার নারায়নপুর গ্রামের একমাত্র প্রার্থী বেগম নুরুন্নাহার এবং সংরক্ষিত ৫নং ওয়ার্ডের সদস্য পদে কালুখালী উপজেলার বিশই সাওরাইল গ্রামের ডলি রাণী দেবদাস বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং ১৫টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ১০নং ওয়ার্ডের সদস্য পদে মৃগী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার মনোনয়নপত্র প্রত্যাহার করায় কালুখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু, ১১নং ওয়ার্ডের সদস্য পদে একমাত্র প্রার্থী কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক তোফাদিয়া গ্রামের মোঃ খায়রুল ইসলাম, ১২নং ওয়ার্ডের সদস্য পদে একমাত্র প্রার্থী পাংশা উপজেলার নারায়নপুর গ্রামের উত্তম কুমার কুন্ডু এবং ১৩নং ওয়ার্ডের সদস্য পদে পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বহলাডাঙ্গা গ্রামের আহম্মদ হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
আজ ১২ই ডিসেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক উল্লেখিতরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হিসেবে ঘোষিত হবেন বলে জানাগেছে। এ ছাড়াও আজ ১২ই ডিসেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!