সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জন্মাষ্টমী উপলক্ষে বালিয়াকান্দির ইলিশকোলে ভক্ত সমাবেশ ও আলোচনা সভা

  • আপডেট সময় সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮

॥দেবাশীষ বিশ্বাস॥ ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল ২রা সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় বহরপুর ইউনিয়নের ইলিশকোল রায়পুর মহাশ্মশান মন্দিরে ভক্ত সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা এবং বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) আবুল কালাম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন আর রশিদ, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নীতিশ মন্ডল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাম গোপাল চট্টোপাধ্যায়, সাধারণ সম্পাদক সনজিৎ কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক কল্লোল কুমার বসু, নিবাস মজুমদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী শ্রীকৃষ্ণের জীবনী নিয়ে আলোচনায় বলেন, তার মতো দুষ্টের দমন ও শিষ্টের পালনে সবাইকে কাজ করে যেতে হবে। ধর্মীয় সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ বিশ্বের বুকে নজির স্থাপন করেছে। আত্মবিশ্বাস ও আত্মমর্যাদা নিয়ে জন্মভূমিতে বসবাস করতে হবে। জন্মাষ্টমীর এ আয়োজন তাকে মুগ্ধ করেছে উল্লেখ করে তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।
আলোচনা সভার শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণসহ উপস্থিত সকলের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে বালিয়াকান্দি-রাজবাড়ী সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। হিন্দু ধর্মাবলম্বী বিপুল সংখ্যক নারী-পুরুষ ও শিশু উৎসবমুখর পরিবেশে সুসজ্জিতভাবে ঢাক-ঢোলসহ আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!