সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শ্রীকৃষ্ণের মতই সকল অশুভ শক্তিকে প্রতিহত করতে হবে –রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮

॥মনির হোসেন॥ শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মালিয়াট জন্মাষ্টমী উযদাপন পরিষদের আয়োজনে গতকাল ২রা সেপ্টেম্বর শোভাযাত্রা ও রাঁধা মদনমোহন জিঁও মন্দির প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।
কালুখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তন্ময় কুমার চক্রবর্তী শম্ভুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদ, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, কালুখালী থানার ওসি মোঃ আমিনুল ইসলাম, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি রাম প্রসাদ সাহা বাবলু, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আনিছুল বাবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা ও কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, দ্বাপর যুগে দুষ্টের দমন ও শিষ্টের পালনের জন্য ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব হয়েছিল। তিনি জগতকে আলোকিত করেছিলেন। আমাদেরও এখন অন্ধকার থেকে আলোর পথে উদ্ভাসিত হওয়ার সময়। শ্রীকৃষ্ণের মতই সকল অশুভ শক্তিকে প্রতিহত করতে হবে। আমি যতদিন বেঁচে আছি ততদিন আপনাদের পাশে থাকবো। আপনারা কারো কোন কটু কথায় কান দিবেন না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!