রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলীপুরে ধর্ষনের অভিযোগে ভাবীর দায়েরকৃত মামলায় দেবর কারাগারে

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুরে আপন ভাবীকে ধর্ষন ও ধর্ষনের দৃশ্য মুঠোফোনে ধারণের পর ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে থানা পুলিশ দেবর সোহেল শেখ (২৬)কে গ্রেপ্তার করেছে। সে সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত কাশেম শেখের ছেলে। তাকে গতকাল শুক্রবার বিকেলে আদালত জেল হাজতে পাঠিয়েছে।
জানাযায়, ২০১২ সালে সোহেল শেখের ভাই প্রবাসী জাকির শেখের সাথে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে হয় ওই গৃহবধুর। বিয়ের দেড় বছর পর জাকির বিদেশ থেকে বাড়ীতে আসে। ৪মাস দেশে থাকার পর আবার সে বিদেশে চলে যায়। স্বামী বিদেশ চলে যাওয়ার পর থেকে সে ওই বাড়ীতেই থাকতো। গত ১৬ই সেপ্টেম্বর দুপুর ২টার দিকে নিজ শয়ন কক্ষে থাকাকালে তার দেবর সোহেল তাকে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর থেকে সোহেল তার সাথে বিভিন্ন সময়ে দৈহিক মেলামেশা করে আসছিল। এর ফাঁকে সোহেল তার সহযোগিদের দিয়ে কৌশলগতভাবে ওই দৈহিক মেলামেশার চিত্র মোবাইলে ধারণ করায়। বিষয়টি টের পেয়ে সে সোহেলের পরিবারকে জানায়। কিন্তু তারা কর্ণপাত না করায় গত বছরের ১লা ডিসেম্বর সে তার পিতার বাড়ীতে চলে যায়। এক পর্যায়ে সোহেল সেই ধর্ষণের ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়।
এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে গত ২৬শে জানুয়ারী রাজবাড়ী থানায় সোহেলকে আসামী করে মামলা দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-৪৬, ত্ং-২৬/১/২০১৭, ধারাঃ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ৮(১)/৮(২) তৎসহ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯(১)/৩০। মামলায় অজ্ঞাত আরো ২/৩জনকে আসামী করা হয়।
রাজবাড়ী সদর থানার এস.আই জাহিদুল ইসলাম জানান, আপন ভাবীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ২৬শে জানুয়ারী রাতে সোহেলকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারের পর তার পকেটে থাকা মানিব্যাগের ভিতর থেকে ধর্ষণের ভিডিও ধারণকৃত ১টি মেমোরী কার্ড উদ্ধার করা হয়েছে। তার অধীনে আরো একাধিক ভিডিও চিত্র আছে বলে সে স্বীকার করেছে। তবে সে তার সহযোগিদের নাম প্রকাশ করেনি। যে কারণে নিবীড় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল ২৭শে জানুয়ারী ৫দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করে।
থানায় মামলা দায়েরের পর গত বৃহস্পতিবার রাতে অভিযুক্ত সোহেলকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার মানিব্যাগ থেকে ধর্ষনের ভিডিওকৃত একটি মেমোরি কার্ড জব্দ করা হয়। আরো একাধিক ভিডিও ধারণের চিত্র তার কাছে রয়েছে বলে সে স্বীকার করেছে। তবে তার সহযোগীদের নাম প্রকাশ করেনি। গ্রেপ্তারকৃত যুবককে গতকাল ২৭শে জানুয়ালী বিকেলে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!