Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দিতে জয়িতাদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ

॥সবুজ সিকদার॥ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে গতকাল ১১ই ডিসেম্বর বিকেল ৩টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা এবং জয়িতাদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এইচ.এম রকিব হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন খান এবং মহিলা পরিষদের নেত্রী বাসন্তী স্যান্যাল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তহমিদা খানম। আরো বক্তব্য রাখেন নির্বাচিত ৫জন শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ শিউলি আক্তার, রুনা নাহিদ আক্তার, রাবেয়া বেগম, পারভীন বেগম এবং উমা রাণী দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী শামীমা বেগম বীনা।
জয়িতাগণ তাদের বক্তব্যে নিজেদের সংগ্রামী জীবন ও প্রতিকূলতা কাটিয়ে উঠে স্বাবলম্বী হওয়ার গল্প তুলে ধরেন। আলোচনা শেষে এই ৫জন জয়িতার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।