শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে জয়িতাদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

॥সবুজ সিকদার॥ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে গতকাল ১১ই ডিসেম্বর বিকেল ৩টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা এবং জয়িতাদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এইচ.এম রকিব হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন খান এবং মহিলা পরিষদের নেত্রী বাসন্তী স্যান্যাল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তহমিদা খানম। আরো বক্তব্য রাখেন নির্বাচিত ৫জন শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ শিউলি আক্তার, রুনা নাহিদ আক্তার, রাবেয়া বেগম, পারভীন বেগম এবং উমা রাণী দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী শামীমা বেগম বীনা।
জয়িতাগণ তাদের বক্তব্যে নিজেদের সংগ্রামী জীবন ও প্রতিকূলতা কাটিয়ে উঠে স্বাবলম্বী হওয়ার গল্প তুলে ধরেন। আলোচনা শেষে এই ৫জন জয়িতার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!