মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলার মাছপাড়ায় পেয়ারা ও টাকা হাতে দিয়ে ৫বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা॥লম্পট শ্রীঘরে

  • আপডেট সময় বুধবার, ২৯ আগস্ট, ২০১৮

॥শিহাবুর রহমান॥ পাংশা উপজেলার মাছপাড়ায় একটি পেয়ারা ও ১০টাকা হাতে দিয়ে আখ ক্ষেতে নিয়ে ৫বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে আকরাম মোল্লা ওরফে আকোন(৩৫) নামে এক লম্পট। গত ২৭শে আগস্ট বিকেলে এ ঘটনা ঘটে।
ঘটনার পর স্থানীয়রা আকোনকে আটক করে উত্তম মধ্যম দিয়ে ওই দিনই পুলিশের কাছে সোর্পদ করেছে। আটক আকোন মাছপাড়া খাপাড়ার লুৎফর মোল্লার ছেলে।
এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে পাংশা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৯(৪)(খ) ধারায় মামলা করেছেন।
মামলা সুত্রে জানাযায়, গত ২৭শে আগস্ট বিকেলে শিশুটি তার চাচাতো ভাই সাগর(৫) ও ইমরান(৭) এর সাথে বাড়ীতে খেলা করছিল। এ সময় আকোন তাদেরকে পেয়ারের লোভ দেখিয়ে পাশর্^বর্তী ইসলাম মাঝির আখ ক্ষেতে নিয়ে যায়। সেখানে আকোন ওই শিশুর হাতে একটি পেয়ারা ও ১০টাকা ধরিয়ে দিয়ে গলাকাটার ভয় দেখিয়ে চুপ থাকতে বলে। এরপর আকোন ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার করে। এ সময় তার চিৎকারে সাগর ও ইমরান চিৎকার দিতে দিতে বাড়ীতে এসে শিশুটির মার কাছে এসে বিষয়টি জানায়। এরপর তার মা মেয়েকে খোঁজাখুঁজি করে ওই স্থানে আসলে আকোন দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার তিনি স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে তারা আকোনকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে আকোনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। গতকাল ২৮শে আগস্ট শিশুটি আদালতে জবানবন্দী দেয়। এছাড়াও একই দিন গ্রেফতারকৃত আকোনকে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!