রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে পদোন্নতিপ্রাপ্ত দুইজন ইন্সপেক্টরের র‌্যাঙ্ক ব্যাজ পরিধান

  • আপডেট সময় বুধবার, ২৯ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ অতিসম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত রাজবাড়ীর ২জন সাব-ইন্সপেক্টরকে গতকাল ২৮শে আগস্ট দুপুরে পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি,বিপিএম-সেবা তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন।
পদোন্নতিপ্রাপ্তরা হলেন ঃ জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) উপ-পরিদর্শক মোঃ আলমগীর হোসেন এবং কালুখালী থানার খান বেল্লাল হোসেন।
জানাগেছে, রাজবাড়ী জেলা পুলিশের বিশেষ শাখার(ডিএসবি) সাব-ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেন ও কালুখালী থানার সাব-ইন্সপেক্টর খান বেল্লাল হোসেনকে গত ১৯শে আগস্ট পুলিশ হেডকোয়ার্টার্সের এক প্রজ্ঞাপনে তাকে পদোন্নতি প্রদান করা হয়। এরমধ্যে মোঃ আলমগীর হোসেনকে বরিশাল রেঞ্জে এবং খান বেল্লাল হোসেনকে ঢাকায় এসবিতে বদলী করা হয়েছে।
গতকাল ২৮শে আগস্ট দুপুরে পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম-সেবা তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মোঃ আলমগীর হোসেনকে পরিদর্শকের র‌্যাঙ্ক-ব্যাজ পরিয়ে দেন। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার(সদর) মোঃ আছাদুজ্জামান, ডিবি’র অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভুঁইয়া এবং ডিআইও-১ মোঃ জহুরুল ইসলাম উপস্থিত ছিলেন।
পদোন্নতিপ্রাপ্ত ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেন ১৯৯২ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। প্রথম কর্মস্থল ছিল সিলেট। এরপর খাগড়াছড়ি, মাদারীপুর ও ঢাকা জেলার পর রাজবাড়ী জেলা পুলিশে যোগদান করেন। ২০০০ সালে সহকারী উপ-পরিদর্শক(এএসআই) এবং ২০০৫ সালে উপ-পরিদর্শক(এস.আই) পদে পদোন্নতি লাভ করেন। দীর্ঘ প্রায় ৭বছর রাজবাড়ী জেলা পুলিশে কর্মরত থাকাবস্থায় ডিএসবি ছাড়াও গোয়েন্দা শাখা(ডিবি), রাজবাড়ী সদর ও পাংশা থানায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন।
ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেনের পৈত্রিক বাড়ী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার শিয়ালদী গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি ১পুত্র ও ১কন্যা সন্তানের জনক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!