বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রাস্তার জন্য অধিগ্রহণকৃত জমির ক্ষতিপূরণের চেক প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রবেশের রাস্তা ও গাড়ী পার্কিংয়ের জন্য অধিগ্রহণকৃত জমির একজন মালিককে ৭লক্ষ ৮৪ হাজার ৪০৭টাকার ক্ষতিপূরণের চেক প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ২৭শে আগস্ট বিকালে তার অফিসকক্ষে এই চেক হস্তান্তর করেন। এ সময়ে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ আশেক হাসানসহ জেলা প্রশাসকের কার্যালয়ের এল.এ শাখার কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
ক্ষতিপূরণের চেকপ্রাপ্ত জমির মালিকের নাম মোহাম্মদ আলী মোল্লা। তিনি কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গড়িয়ানা গ্রামের মৃত মোজাহার মোল্লার ছেলে। অধিগ্রহণকৃত ২৬লিংক জমি ও তার উপর অবস্থিত অবকাঠামোর ক্ষতিপূরণ বাবদ তাকে এই টাকার চেক প্রদান করা হয়।
উল্লেখ্য, কালুখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রবেশের রাস্তা ও গাড়ী পার্কিং নির্মাণের জন্য রতনদিয়া মৌজায় ০.০১৪২ একর জমি অধিগ্রহণ করা হয়। উক্ত অধিগ্রহণকৃত জমির ক্ষতিপূরণের জন্য বরাদ্দকৃত ৪৪ লক্ষ ১৫ হাজার ২৪৬ টাকার মধ্যে মোহাম্মদ আলী মোল্লাকে সর্বপ্রথম ৭লক্ষ ৮৪হাজার ৪০৭ টাকার চেক প্রদান করা হলো। আরও ৪জন ক্ষতিগ্রস্ত জমির মালিক তাদের জমি ও অবকাঠামোর জন্য ক্ষতিপূরণের অর্থ পাবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!