সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় বিদ্যাপীঠ ও গার্লস কলেজ পরিদর্শন করলেন সাবেক সিইসি মোহাম্মদ আবু হেনা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

॥মোক্তার হোসেন॥ বাংলাদেশের সাবেক প্রধান নির্বাচন কমিশনার এলাকার কৃতি সন্তান মোহাম্মদ আবু হেনা গত ২৬শে আগস্ট দুপুরে পাংশার এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠ ও আইডিয়াল গার্লস কলেজ পরিদর্শন করেন।
এ শিক্ষা প্রতিষ্ঠান দুটি প্রতিষ্ঠায় তার ব্যাপক অবদান রয়েছে। বহিঃসম্পদ বিভাগের অতিরিক্ত সচিব থাকাকালীন সময়ে ১৯৮৬ সালের ২৫শে ডিসেম্বর এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের ভিত্তি প্রস্তর স্থাপন এবং বেসরকারী বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থাকাকালীন সময়ে ১৯৮৯ সালের ২২শে নভেম্বর এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের দ্বারোদঘাটন করেন তিনি।
জানাযায়, দুপুর ১টার দিকে এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠে যান সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা। তিনি বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রীর সংখ্যা, জেএসসি ও এসএসসির রিজাল্ট সম্পর্কে তথ্য জেনে সন্তোষ প্রকাশ করেন।
এ সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, অধ্যাপক মুহম্মদ আবদুল ওয়াহাব, বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেন, বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল কুমার মুদী প্রমুখ উপস্থিত ছিলেন। এরআগে আইডিয়াল গার্লস কলেজ পরিদর্শন করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!