সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর বসন্তপুরে গলাকাটা দুর্বৃত্ত সন্দেহে হেরোইনসেবী এক চোরকে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

॥মাহফুজুর রহমান॥ সম্প্রতি চলতি আগষ্ট মাসে রাজবাড়ী সদর উপজেলায় পৃথক ভাবে তিনটি বাড়ীতে শিশু ও মহিলা সহ চার জনকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। এ ঘটনায় সদর উপজেলার বিভিন্ন গ্রামে মহিলাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
গতকাল সোমবার সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর এলাকায় হেরোইন সেবনকারী মোঃ সোহেল (২২)কে গলাকাটা দুর্বৃত্ত সন্দেহে আটক করে গণধোলাই দিয়ে সদর থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
হাটজয়পুর এলাকার মৃত শাহজাহান মোল্লার বাড়ীতে এ ঘটনাটি ঘটেছে। আটক সোহেল গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২নং ফেরী ঘাট এলাকার সলেমান মোল্লার ছেলে।
জানাগেছে, বাড়ীর বারান্দার জানালার টিনের পাত কেটে ভিতরে প্রবেশ করে মাদক সেবী সোহেল। এ সময় ওই বাড়ীর মালিক মৃত শাহজাহানের স্ত্রী মমতাজ বেগম ঘরের বাইরে থাকে। ঘরের মধ্যে শব্দ পেয়ে তার রুমে গিয়ে দেখে আলমারি খোলা। মমতাজ বেগম ভয় পেয়ে বাইরে এসে বারান্দার গ্রিলে তালা বন্ধ করে দেয়। এ খবর চারপাশে ছড়িয়ে পড়লে উৎসুক এলাকাবাসী তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
আটক সোহেল জানান, সে হেরোইন ও ইয়াবা সেবন করে। চুরির উদ্দেশ্যে মমতাজ বেগমের বাড়ীতে তারা দুইজন ঢুকে। তার সাথে পাটুরিয়ার শাজাহানের ছেলে সুমন নামের আরেকজন মাদক সেবী ছিলো। সে পালিয়ে গিয়েছে।
এ ব্যাপারে রাজবাড়ী সদর থানার ওসি জানান, এ ঘটনার সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!