শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের একটি মসজিদ থেকে ভুয়া জাতীয় পরিচয়পত্রসহ প্রতারক গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুর শহরের আলীপুর গোরস্থান জামে মসজিদ থেকে গতকাল ২৬শে আগস্ট সকালে ২টি ভুয়া জাতীয় পরিচয়পত্রসহ কামাল আহম্মেদ(৪০) নামের এক প্রতারককে র‌্যাব গ্রেফতার করেছে। সে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার লক্ষ্মণসোম গ্রামের মৃত হাজী আসিদ আলীর ছেলে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, প্রতারক কামাল আহম্মেদ নিজেকে লন্ডন প্রবাসী নওমুসলিম হিসেবে দাবী করে আলীপুর গোরস্থান জামে মসজিদে বিগত কিছুদিন যাবৎ অবস্থান করে মসজিদে আসা কয়েকজন মুসল্লীকে লন্ডনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখায়। তার আচার-আচরণ ও কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় স্থানীয় লোকজন বিষয়টি র‌্যাব ক্যাম্পকে জানায়। খবর পেয়ে আলীপুর গোরস্থান জামে মসজিদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট থেকে ২টি ভুয়া জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। তাকে ফরিদপুরের কোতয়ালী থানায় হস্তান্তর করাসহ র‌্যাব বাদী হয়ে ২০১০ সালের জাতীয় পরিচয়পত্র নিবন্ধন আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!