বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৪:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল মীর মশাররফ হোসেন আমৃত্যু বাংলা ভাষায় সাহিত্যের সেবা করে গেছেন —বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী সপ্তাহ ব্যাপী আয়কর মেলা শুরু হচ্ছে আজ মুজিববর্ষ উদযাপনে রাজবাড়ীতে ডিজিটাল ক্ষণগণনা যন্ত্র স্থাপনের জন্য স্থান নির্ধারণ গোয়ালন্দে ছোট ভাকলায় অগ্নিকান্ডে চানাচুর মামা-ভাগ্নে ফ্যাক্টরীর ১০ লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের ৩টি উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দৌলতদিয়া রেল স্টেশন এলাকা থেকে ফেন্সিডিলসহ ১জন গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ভাঙ্গা থেকে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার গোয়ালন্দের নুরুন্নবী রাসেলের ইন্তেকাল রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুল এবারও জেলার সেরা করদাতা

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ৫টি ফেরী ও লঞ্চকে জরিমানা

  • আপডেট সময় সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

॥আবুল হোসেন॥ নদীর পানিসহ অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও নিরাপত্তা সরঞ্জামাদী না থাকায় গত ২৫শে আগস্ট দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ৩টি ফেরী ও ২টি লঞ্চকে জরিমানা করেছে নৌপরিবহন অধিদপ্তর।
নৌপরিবহন অধিদপ্তরের স্পেশাল অফিসার মেরিন সেফটি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বদরুল হাসান লিটন জানান, দৌলতদিয়া ও পাটুরিয়া নৌপথে চলাচলরত বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ফেরীর ক্যান্টিন মালিককে ২০হাজার, এনায়েতপুরীর ক্যান্টিন মালিককে ২০হাজার এবং চন্দ্র মল্লিকার ক্যান্টিন মালিককে ১০হাজার টাকাসহ সর্বমোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া নৌ নিরাপত্তা সরঞ্জমাদী না থাকায় এমভি অনিকা ও এমভি টুম্পা এক্সপ্রেস নামের ২টি লঞ্চকে ৩হাজার টাকা করে মোট ৬হাজার টাকা জরিমানা করা হয়। দৌলতদিয়া ও পাটুরিয়া নৌ পুলিশের সহযোগিতায় নৌপরিবহন অধিদপ্তরের দৌলতদিয়া ঘাট কার্যালয়ের পরিদর্শক সুব্রত কুমার কর ও পাটুরিয়া ঘাট কার্যালয়ের পরিদর্শক মোঃ রেজাউল করিমসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ দিয়ে প্রতিদিন কয়েক হাজার যানবাহন ও মানুষ পারাপার হয়। নদী পার হওয়ার সময় লঞ্চ ও ফেরীতে যাত্রীদের স্বাস্থ্যকর খাবার পরিবেশনসহ নৌনিরাপত্তার প্রয়োজনীয় সরঞ্জমাদী রাখার আহবান জানানো হচ্ছে। এর ব্যত্যয় ঘটলে ফেরী বা লঞ্চ কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!