সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফেরী ঘাটে চাপ থাকায় গোয়ালন্দ মোড়ে আটকে রাখা হয়েছে পণ্য বোঝাই ট্রাক

  • আপডেট সময় সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

॥হেলাল মাহমুদ॥ ঈদের ছুটি শেষে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলো থেকে কর্মজীবী মানুষেরা ঢাকা ফিরতে শুরু করায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া ও মানিকগঞ্জ জেলার পাটুরিয়া নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপারের চাপ বেড়ে গেছে।
যাত্রীদের পারাপার নির্বিঘœ করতে ঘাট থেকে প্রায় ১২কিলোমিটার দূরে রাজবাড়ী সদর গোয়ালন্দ মোড় এলাকায় কয়েকশত পণ্যবাহী ট্রাক আটকে রেখেছে হাইওয়ে পুলিশ।
গতকাল ২৬শে আগস্ট সকালে সরেজমিনে ঘুরে দেখা গেছে, গোয়ালন্দ মোড়ের আহলাদীপুর হাইওয়ে থানার সামনে থেকে ফরিদপুরের দিকে বসন্তপুর পর্যন্ত কয়েক কিলোমিটার জুড়ে ট্রাকগুলোকে মহাসড়কের পাশ দিয়ে সারিবদ্ধভাবে দাঁড় করে রাখা হয়েছে। আটকে থাকা ট্রাকগুলোর মধ্যে অপচনশীল পণ্যের পাশাপাশি কাঁচামালবাহী অনেক ট্রাকও রয়েছে। যদিও ঈদের আগের ও পরের ৩দিন ঘাটে ট্রাক পারাপার বন্ধ রাখা হয়েছিল। তাই এক সপ্তাহ বসে থাকার পরও এখন আবার আটকে থাকায় এ সকল ট্রাক চালকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বেনাপোল থেকে ছেড়ে আসা রড তৈরীর কাঁচামালবাহী ট্রাকের(ঢাকা-মেট্রো-ট-২০-৪৫১০) চালক মফিজুর রহমান বলেন, গত শনিবার বিকাল ৪টার দিকে এখানে আসার পর হাইওয়ে পুলিশ ট্রাকটি আটকে দেয়। তারপর থেকে ছাড়া পাওয়ার অপেক্ষায় বসে আছি।
এ বিষয়ে আহলাদী হাইওয়ে থানার ওসি মোঃ মাসুদ পারভেজ বলেন, প্রশাসনিক সিদ্ধান্ত অনুযায়ীই যাত্রীবাহী যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপারের ব্যবস্থা করার পর ট্রাকগুলোকে সুযোগ দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!