শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর ৩টি ইউনিয়নে হত্যাকান্ডের ঘটনাকে কেন্দ্র করে স্বার্থান্বেষী মহল গুজব ছড়ানোর অপচেষ্টা করছে — শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২৬ আগস্ট, ২০১৮

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়ন পরিষদের আয়োজনে গতকাল ২৫শে আগস্ট বিকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ গোলাম মোস্তফা বাচ্চুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ রেজাউল করিম,পিপিএম এবং বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বানীবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ শফিকুল হোসেন। সভা পরিচালনা করেন বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা।
এ সময় সদর থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল হক মন্ডল দারোগ আলী, বানীবহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও বাজারের ব্যবসায়ীবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেন, সাম্প্রতিককালে মূলঘর, আলীপুর ও বানীবহ ইউনিয়নের ৩টি হত্যাকান্ডের ঘটনাকে কেন্দ্র করে স্বার্থান্বেষী মহল গুজব ছড়ানোর অপচেষ্টা করছে। আপনারা এসব গুজবে কান দিবেন না। গুজব রটনাকারীদের চিহ্নিত করতে পারলে পুলিশে সোপর্দ করবেন। ওই হত্যাকান্ডগুলোর ব্যাপারে পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। আমার বিশ্বাস আছে, তারা জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবে। এক শ্রেণীর মানুষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তাদের এই আশা কোনদিনই পূরণ হবে না। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলে আমরা কয়েক বছরের মধ্যেই উন্নত দেশে পরিণত হতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!