বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শহীদওহাবপুর ইউনিয়ন আ’লীগের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
SONY DSC

॥মাহ্ফুজুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৫শে আগস্ট সন্ধ্যায় গোয়ালন্দ মোড়ের নির্মাণাধীন বিজয় ৭১ স্মৃতি চত্বরে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিন খানের পরিচালনায় অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, উপ-দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভুঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল হক, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রব্বানী এবং শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোরাপ আলী মন্ডলসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। তার হাতকে শক্তিশালী করতে হবে। এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের বিকল্প নেই। নেত্রী যাকে নৌকার যোগ্য প্রার্থী মনে করবেন আমরা সকলেই তার নির্বাচন করবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!