Site icon দৈনিক মাতৃকণ্ঠ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ৭জন গ্রেফতার

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের ২টি দল গত ১৯শে আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর ও দৌলতপুর উপজেলার চরপাড়া গ্রামে পৃথক ২টি অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ১টি গাঁজার গাছসহ ৭জন আসামীকে গ্রেফতার করেছে।
হরিশংকরপুর থেকে গ্রেফতারকৃতরা হলো ঃ হরিশংকরপুর গ্রামের ফজলু হোসেনের ছেলে সেরেকুল ইসলাম(৩২), বড়বাজারের মৃত দুলাল বিশ্বাসের ছেলে রাজীব বিশ্বাস(৩৩), কালিশংকরপুর গ্রামের মৃত গনি শেখের ছেলে মনিরুল ইসলাম(২৬) ও হাটহরিপুর গ্রামের মৃত শহিদুল বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস(৩০)। তাদের নিকট থেকে ৫৮পুরিয়া হেরোইন ও ১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।
অপরদিকে চরপাড়া থেকে গ্রেফতারকৃতরা হলো ঃ চরপাড়া গ্রামের পাঞ্জু আহম্মেদের ছেলে অরূপ আহম্মেদ(১৯) এবং মিরপুর উপজেলার বিল আমলা গ্রামের এনামুল হক ওরফে ইনাসুল হকের ছেলে সজিব ইসলাম(২০) ও হিদিরামপুর গ্রামের শওকত আলীর ছেলে সোহাগ আলী(১৯)। তাদের নিকট থেকে ৩৬৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। চরপাড়ায় অভিযানের সময় হাবিবুর রহমান ওরফে হাবু(৪৫) নামের একজন পালিয়ে যায়। উদ্ধারকৃত হেরোইন ও গাঁজাসহ গ্রেফতারকৃতদেরকে কুষ্টিয়া সদর ও দৌলতদিয়া থানায় হস্তান্তরপূর্বক র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে।