শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ ৭জন গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের ২টি দল গত ১৯শে আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর ও দৌলতপুর উপজেলার চরপাড়া গ্রামে পৃথক ২টি অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ১টি গাঁজার গাছসহ ৭জন আসামীকে গ্রেফতার করেছে।
হরিশংকরপুর থেকে গ্রেফতারকৃতরা হলো ঃ হরিশংকরপুর গ্রামের ফজলু হোসেনের ছেলে সেরেকুল ইসলাম(৩২), বড়বাজারের মৃত দুলাল বিশ্বাসের ছেলে রাজীব বিশ্বাস(৩৩), কালিশংকরপুর গ্রামের মৃত গনি শেখের ছেলে মনিরুল ইসলাম(২৬) ও হাটহরিপুর গ্রামের মৃত শহিদুল বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস(৩০)। তাদের নিকট থেকে ৫৮পুরিয়া হেরোইন ও ১টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।
অপরদিকে চরপাড়া থেকে গ্রেফতারকৃতরা হলো ঃ চরপাড়া গ্রামের পাঞ্জু আহম্মেদের ছেলে অরূপ আহম্মেদ(১৯) এবং মিরপুর উপজেলার বিল আমলা গ্রামের এনামুল হক ওরফে ইনাসুল হকের ছেলে সজিব ইসলাম(২০) ও হিদিরামপুর গ্রামের শওকত আলীর ছেলে সোহাগ আলী(১৯)। তাদের নিকট থেকে ৩৬৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। চরপাড়ায় অভিযানের সময় হাবিবুর রহমান ওরফে হাবু(৪৫) নামের একজন পালিয়ে যায়। উদ্ধারকৃত হেরোইন ও গাঁজাসহ গ্রেফতারকৃতদেরকে কুষ্টিয়া সদর ও দৌলতদিয়া থানায় হস্তান্তরপূর্বক র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!