বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাঁচুরিয়া ইউনিয়নে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ২০ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ঈদুল আযহা উপলক্ষে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১৯শে আগস্ট সকালে সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের বিশেষ ভিজিএফের ২০ কেজি করে চাল বিতরণ উদ্বোধন করেন।
এ সময় শিক্ষা প্রতিমন্ত্রীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মনোয়ার মাহমুদ, পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান, পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ সালাম মিলন ও খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজু প্রমুখ উপস্থিত ছিলেন।
চাল বিতরণ উদ্বোধনকালে শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি বলেন, সরকারের গরীব মানুষের জন্য সবসময় চিন্তা করে। এ জন্যই এই বিশেষ ভিজিএফের চাল দেয়া হচ্ছে, যাতে তারা আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে। তিনি সুখে, শান্তিতে থাকার জন্য আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!