রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বানীবহে ইটভাটার ট্রাকের চাপায় ভ্যান চালক নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের বানীবহ প্রেমের বটতলা নামক স্থানে গতকাল ২৫শে জানুয়ারী দুপুর ১টার দিকে ইটভাটার ট্রাকের সাথে ভ্যানগাড়ীর মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক কমর আলী প্রামানিক(৫০) নিহত হয়েছে।
এ ঘটনায় আহত হয়েছে বাবু(৪০) নামের ভ্যান যাত্রী। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কমর আলী প্রামানিক বানীবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের মৃত মিরাজ প্রামানিকের ছেলে ও আহত বাবু আহত বাবু রাজবাড়ী সদর উপজেলার বারলাহুরিয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কমর আলী প্রামানিক বাড়ী থেকে ভ্যান চালিয়ে ৩জন যাত্রী নিয়ে বানীবহ বাজারে আসছিল। পথিমধ্যে প্রেমের বটতলা নামক স্থানে পৌছালে বানীবহ থেকে বালিয়াকান্দির দিকে বেপরোয়া গতিতে যাওয়া ইট ভাটার একটি ট্রাক ভ্যানটিকে মুখোমুখিভাবে চাপা দেয়। এতে ভ্যান চালক কমর আলী ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরো দুই যাত্রী। আহতের মধ্যে বাবুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পরপরই উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটি ভাংচুর করে।
নিহতের বড় ভাই আলিমুদ্দিন প্রামানিক জানান, তার ভাই কমর আলী প্রামানিক বাড়ী থেকে সার কেনার জন্য বানীবহ বাজারের উদ্দেশ্যে আসছিল। কিন্ত সার নিয়ে আর বাড়ী ফিরতে পারল না।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুশ বাশার মিয়া জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!