রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় ফেরীতে যাত্রীর ল্যাপটপ ছিনতাইকালে হাতেনাতে ১জন আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাটে ফেরী থেকে এক বাসযাত্রীর ল্যাপটপ চুরির সময় স্থানীয় বাস যাত্রীরা আব্দুর রহমান(৩৫) নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে। সে মানিকগঞ্জের শিবালয় উপজেলার নিহালপুর গ্রামের আবুল হোসেন খন্দকারের ছেলে।
গোয়ালন্দ ঘানট থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, গত মঙ্গলবার দিবাগত রাত এগারটার দিকে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা কেরামত আলী ফেরী দৌলতদিয়া ঘাটের কাছে পৌছলে যশোরগামী সোনার তরী নামক পরিবহন যাত্রী কলেজ ছাত্র অভিজিত বিশ্বাস(২৫) বাস থেকে নিচে নামেন। সে মাগুরার সাত দোহার পাড়া গ্রামের অরবিন্দ বিশ্বাসের ছেলে। ঢাকা থেকে সে বাড়ি ফিরছিল। এ সময় ওই বাসে যাত্রী বেশে বসে থাকা আটককৃত ছিনতাইকারী আব্দুর রহমান বাস যাত্রী অভিজিতের আসনে থাকা ব্যাগসহ ল্যাপটপ নিয়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে তিনি চিৎকার করলে ফেরীতে থাকা অন্যান্য গাড়ির যাত্রীরা মিলে ধাওয়া করে ল্যাপটপসহ তাকে আটক করে মারপিট দেয়। ওই সময় ফেরীতে থাকা রাজবাড়ীর কয়েকজন সাংবাদিক ঘটনাটি তাৎক্ষনিকভাবে ভারপ্রাপ্ত পুলিশ সুপার ও গোয়ালন্দ ঘাট থানার ওসি অবগত করেন।
সংবাদ পেয়ে থানার এস.আই মোঃ জাহিদুল ইসলাম ফেরীটি ঘাটে ভেড়ার পর ল্যাপটপসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসেন।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা মোঃ আবুল কালাম আজাদ জানান, ধৃত আব্দুর রহমানকে ফেরীর যাত্রীরা মারপিট করে পুলিশে দিলে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। থানায় মামলা দায়ের শেষে তাকে গতকাল বুধবার দুপুরে রাজবাড়ীর ১নং আদলী আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!