রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দে পোল্ট্রি ব্যবসায়ী আকমলকে কুপিয়ে জখম

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্যার পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আকমল হোসেন (৩৮)কে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে।
সে নিজের মুরগির খামারে যাওয়ার পথে গোয়ালন্দ বাজার মাল্লাপট্রি ব্রীজের উপর একদল দুর্বৃত্তরা এ হামলা করে। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সে পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের ২নং জুড়ান মোল্যার পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিন শেখের বড় ছেলে।
আহত আকমল শেখ গতকাল বুধবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় জানান, গত মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে তার উজানচর নতুন পাড়ার মুরগির খামার থেকে বৈদ্যুতিক সমস্যা সংক্রান্ত বিষয়ে মুঠোফোনে খবর আসে। ফোন পেয়ে ওই সময় তিনি মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে খামারের উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে বাজারের মাল্লাপট্রি ব্রীজের উপর ওঠামাত্র ৭/৮জন মুখ বাঁধা কিশোর-তরুন ধারালো অস্ত্র নিয়ে তার গতিরোধ করে। তার কাছে যা আছে সব বের করে দিতে বলে। মুঠোফোন ও পকেটে থাকা তিন হাজার টাকা কেড়ে নিয়ে এলোপাথারী কোপাতে শুরু করে। তার বাম হাত, মুখ, মাথাসহ শরীরের বিভিন্নস্থানে বেশ কয়েকটি কোপ লাগলে মোটর সাইকেল থেকে পড়ে যান। দুর্বৃত্তরা মোটর সাইকেল নিয়ে চলে যায়। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সংবাদ পেয়ে পরিবারের লোকজন ভোরের দিকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। কি কারণে তার উপর এমন হামলা হয়েছে বলতে পারেননা। তবে প্রাথমিক ধারণা ছিনতাইকারী চক্রের সদস্যরাই তাকে কুপিয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে কেউ থানায় এখনো অভিযোগ করেনি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। এছাড়া অভিযোগ পেলেও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!