সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী ডিবির অভিযানে ফেন্সিডিলসহ মাদক সম্রাট গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

॥রবিউল ইসলাম॥ রাজবাড়ীর ডিবি’র একটি দল গতকাল ১০ই ডিসেম্বর বিকেলে মাদকের স্বর্গরাজ্য হিসেবে খ্যাত শহরের বিনোদপুর লোকসেডে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেনসিডিলসহ আলোচিত মাদক বিক্রেতা মোহাম্মদ সরদার (৩৮)কে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মোহাম্মদ সরদার লোকসেডের মৃতঃ মহিউদ্দিন সিকদার ওরফে মহি সিকদারের ছেলে এবং মাদক সম্রাট হিসেবে খ্যাত।
রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ ওবাইদুর রহমান জানান, গ্রেফতারকৃত মোহাম্মদ আলী সিকদার পেশাদার মাদক ব্যবসায়ী। কুখ্যাত মাদক সম্রাট হিসেবে সে পরিচিত। তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় ১টি অস্ত্র ও ৫টি মাদক মামলা রয়েছে। এরআগে একটি মাদক মামলায় সে ১বছরের সাজা খেটেছে।
তিনি আরো জানান, গতকাল ১০ই ডিসেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের নির্দেশে লোকোসেড এলাকা থেকে ২৪বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে রাজবাড়ী থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!