বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে যৌন উত্তেজক ওষুধসহ আটক ব্যক্তির ১মাসের কারাদন্ড

  • আপডেট সময় রবিবার, ৫ আগস্ট, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৪ঠা আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর উকিলপাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধসহ আঃ রহিম(২৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে।
পরে তাকে ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীলের নিকট হাজির করা হলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে ওষুধ নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় তাকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়াও উদ্ধারকৃত যৌন উত্তেজক ওষুধ আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। দন্ডিত আঃ রহিম পাবনা জেলা সদরের গাছপড়া ছোটমনাপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।
র‌্যাব জানায়, দন্ডিত আঃ রহিম ফরিদপুরের পূর্ব খাবাসপুর উকিলপাড়ার ভাড়া বাসায় মানবদেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধ মজুদ করে ব্যবসা করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!