সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে ৩দিনব্যাপী ফলদ বৃক্ষমেলা উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮

॥রাকিবুল ইসলাম॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলাতে ৩দিনব্যাপী ফলদ বৃক্ষমেলা শুরু হয়েছে। গতকাল ৩০শে জুলাই বিকালে প্রধান অতিথি হিসেবে এই বৃক্ষমেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম।
উপজেলা পরিষদের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা কৃষি অফিসার মোঃ মাছিদুর রহমান, বন বিভাগের কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শাহ্ আজিজ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম বর্তমান আওয়ামী লীগ সরকারের কৃষিতে ব্যাপক সাফল্যের কথা উল্লেখ করে বলেন, পূর্বের থেকে এ দেশের কৃষি খাত অনেক উন্নত হয়েছে। যে কোন গাছ আমাদের পরম বন্ধু, গাছ না থাকলে মানুষ বসবাস করতে পারবে না। তিনি এই বর্ষা মৌসুমে সবাইকে বেশী করে বৃক্ষ রোপণের, বিশেষ করে নিম, লেবু, আমলকি প্রভৃতির চারা রোপণ করার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!